ঢাকা, রবিবার, ৫ মে, ২০২৪

টালিউডে গিয়ে সিনেমা বানানোর সিদ্ধান্ত নিয়েছেন হিরো আলম

ঢালিউডে বিরক্ত হয়ে এবার টালিউডে গিয়ে সিনেমা বানানোর সিদ্ধান্ত নিয়েছেন হিরো আলম। মঙ্গলবার বিকেলে সংবাদমাধ্যমকে এ তথ্য নিজেই নিশ্চিত করেছেন তিনি। হিরো আলম বলেন, আমি বলেছি এফডিসিতে যাবো না, সিনেমাও নির্মাণ করব না। আমি আমার সিদ্ধান্তে অটল থাকবো। চলচ্চিত্রের কোনো কাজেই আমি অ্যাকটিভ থাকব না।


‘এখন আমি অবসর সময়ে আমার নিজস্ব চ্যানেল আছে সেটা চালাব। দেশ-বিদেশে কনসার্ট করব। আমার তিনটি সিনেমা রিলিজ দিতে হবে, সেগুলো রিলিজ করব। এছাড়া গান, নাটক, মিউজিক ভিডিও করব এবং বাংলাদেশে সিনেমা না করলেও কলকাতায় সিনেমা করতে পারি।’


তিনি বলেন, বাংলাদেশে সিনেমা না বানালে কি, দেশের বাহিরে গিয়ে তো আমি সিনেমা বানাতে পারি। বাংলাদেশের চলচ্চিত্রের লোকজন আমাকে গ্রহণ করেনি। এখন বাহিরের দেশের চলচ্চিত্রের লোকজন আমাকে কতোটা গ্রহণ করে সেটা দেখব।


বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের দিন এফডিসিতে প্রবেশ করতে না পারায় প্রচণ্ড অভিমান করেন হিরো আলম। সোমবার সকালে ফেসবুক লাইভে এসে তিনি কোনোদিন এফডিসিতে যাবেন না এবং সিনেমাও বানাবেন বলে ঘোষণা দেন।


এই অভিনেতা বলেন, ‌‘কাল সারা রাত থেকে অনেক ভাবলাম, নিজের মনের কাছে প্রশ্ন করলাম। অনেক কিছু বিষয়ে ভেবে দেখলাম, আমি আর এফডিসিতে যাব না, আর কোনো চলচ্চিত্রও নির্মাণ করব না। পাঁচটি চলচ্চিত্র নির্মাণ করেছি, আর করব না। কারণ আমি দেখেছি, এই সুশীল সমাজের লোক আমাকে মেনে নেবে না। চলচ্চিত্রের লোকজন আমাকে কোনো দিন মেনে নেবে না।’


সেই লাইভে হিরো আলম অভিযোগ করেন, পরিচালক শাহীন সুমন তাকে অপমান করেছেন। এরপরই মঙ্গলবার এমন সিদ্ধান্তের কথা জানালেন তিনি।

ads

Our Facebook Page